১৪ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মা’দক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব সদস্য আহত,গাঁ’জাসহ... ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের ডিসি মামুনুর রশিদের... ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ডাবল সেঞ্চুরি হাঁকালো... নওগাঁয় বিস্তীর্ণ মাঠ জুড়ে দোল খাচ্ছে চিনি আপত ধানের... উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

এমপি অধ্যাপক এম এ মতিনকে উপজেলা প্রেসক্লাবের সংবর্ধনা।

 কুড়িগ্রাম প্রতিনিধি। সমকালনিউজ২৪

কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের নব নির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিনকে উলিপুর উপজেলা প্রেস ক্লাব ও জেলা প্রেস ক্লাব এর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা প্রেসক্লাব উলিপুর কার্যালয়ে শনিবার(২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে এ অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাব ও জেলা প্রেসক্লাব কুড়িগ্রামের সাংবাদিকরা অধ্যাপক এম এ মতিন এমপি কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

 

এসময় অধ্যাপক এম এ মতিন এমপি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী গ্রাম হবে শহর বাস্তবায়নে কাজ করবো।আগামী দুই বছরের মধ্যে উলিপুর উপজেলার সকল কাচা রাস্তা পাকা করা হবে।দালালমুক্ত পল্লী বিদ্যুৎ ও উপজেলার সকল প্রতিষ্ঠানে জনগণ যেন হয়রানি না হয় সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে। উলিপুরের উন্নয়ন ও জনগনের প্রত্যাশা পুরণে সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করবেন।

 

পরে মতবিনিময় সভায় উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক আব্দুর রহিমের সঞ্চালনায় উলিপুর বণিক সমিতির সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মান্নান,জেলা প্রেসক্লাব কুড়িগ্রামের সভাপতি অনিরুদ্ধ রেজা,সাধারন সম্পাদক আমিনুর রহমান,উপজেলা প্রেসক্লাব উলিপুর এর আহবায়ক মিজানুর রহমান লিটন,যুগ্ন আহবায়ক আবু জাফর সোহেল রানা প্রমুখ।এ সময় স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে