১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার বগুড়ায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ একজনকে...

এমপি বাবু’র হস্তক্ষেপে খুলনা-পাইকগাছা-রোডে আবারো গেটলক সার্ভিস চালু হচ্ছে

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। সমকাল নিউজ ২৪

খুলনা ৬ (কয়রা- পাইকগাছা) সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র হস্তক্ষেপে খুলনা-পাইকগাছা-কয়রায় যাতায়াতে যাত্রীদের দূর্ভোগ কমিয়ে আনতে গেটলক সিস্টেম চালু করলেন।

তিনি শনিবার খুলনায় মালিক সমিতির কর্মকর্তাদের সাথে বৈঠকে যাত্রীদের দূর্ভোগ কমিয়ে আনতে কয়রা টু খুলনা রুটে গেটলক সিস্টেম চালু ও অন্যান্য সার্ভিসের সময় কমিয়ে আনার জন্য মালিক কর্তৃপক্ষকে অনুরোধ করেন।
সংসদ সদস্যের এ দাবীর সাথে একত্বতাপোষন করে মালিক সমিতির সদস্যরা।

আগামী ১০ এপ্রিল বুধবার থেকে গেটলক সিস্টেম চালু করার সিদ্ধান্ত নেয় হয়েছে ।

প্রতিদিন পাইকগাছা থেকে সকাল ৭টা ও ১১টা, দুপুর ১ ও বিকাল ৪টায় ৪টি এবং কয়রা থেকে ৬টি অনুরূপভাবে খুলনা থেকে ১০টি সহ ২০টি গেটলক বাস চালু থাকবে। গেটলকের জন্য পাইকগাছা থেকে নির্ধারিত সময় নির্ধারণ করা হয়েছে ১ ঘন্টা ৫০ মিনিট এবং কয়রা থেকে ৩ ঘন্টা। এক্সপ্রেসেরও সময় কমিয়ে এনে ২ ঘন্টা ১০ মিনিট করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাস মালিক মোঃ আব্দুল গফফার মোড়ল ও চিফ স্ট্যাটার ভবোরঞ্জন।

উল্লেখ্য, জেলা শহর থেকে কয়রার দূরত্ব প্রায় ১শ কিলোমিটার এবং পাইকগাছার দূরত্ব ৬৬ কিলোমিটার। বর্তমানে এ রুটে বাস চলাচলে নির্দিষ্ট কোন সময় নির্ধারণ ও নিয়ন্ত্রণ না থাকায় পাইকগাছা থেকে খুলনা যাতায়াতে সময় লাগে ৩ থেকে সাড়ে ৩ ঘন্টা। এ ছাড়া সড়কের বিভিন্ন স্থানে দীর্ঘসময় বাস দাড় করিয়ে রাখা হয়। এর ফলে যাতায়াতে চরম দূর্ভোগ পোহাতে হয় যাত্রী সাধারণের। অবশেষে স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপে গেটলক সিস্টেম চালু হলে চলাচলে দূর্ভোগ কমিয়ে আসবে পাইকগাছা-কয়রা বাসীর

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের আলোচিত
ওপরে