১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২ রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর...

এমপি বাবু’র হস্তক্ষেপে খুলনা-পাইকগাছা-রোডে আবারো গেটলক সার্ভিস চালু হচ্ছে

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। সমকালনিউজ২৪

খুলনা ৬ (কয়রা- পাইকগাছা) সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র হস্তক্ষেপে খুলনা-পাইকগাছা-কয়রায় যাতায়াতে যাত্রীদের দূর্ভোগ কমিয়ে আনতে গেটলক সিস্টেম চালু করলেন।

তিনি শনিবার খুলনায় মালিক সমিতির কর্মকর্তাদের সাথে বৈঠকে যাত্রীদের দূর্ভোগ কমিয়ে আনতে কয়রা টু খুলনা রুটে গেটলক সিস্টেম চালু ও অন্যান্য সার্ভিসের সময় কমিয়ে আনার জন্য মালিক কর্তৃপক্ষকে অনুরোধ করেন।
সংসদ সদস্যের এ দাবীর সাথে একত্বতাপোষন করে মালিক সমিতির সদস্যরা।

আগামী ১০ এপ্রিল বুধবার থেকে গেটলক সিস্টেম চালু করার সিদ্ধান্ত নেয় হয়েছে ।

প্রতিদিন পাইকগাছা থেকে সকাল ৭টা ও ১১টা, দুপুর ১ ও বিকাল ৪টায় ৪টি এবং কয়রা থেকে ৬টি অনুরূপভাবে খুলনা থেকে ১০টি সহ ২০টি গেটলক বাস চালু থাকবে। গেটলকের জন্য পাইকগাছা থেকে নির্ধারিত সময় নির্ধারণ করা হয়েছে ১ ঘন্টা ৫০ মিনিট এবং কয়রা থেকে ৩ ঘন্টা। এক্সপ্রেসেরও সময় কমিয়ে এনে ২ ঘন্টা ১০ মিনিট করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাস মালিক মোঃ আব্দুল গফফার মোড়ল ও চিফ স্ট্যাটার ভবোরঞ্জন।

উল্লেখ্য, জেলা শহর থেকে কয়রার দূরত্ব প্রায় ১শ কিলোমিটার এবং পাইকগাছার দূরত্ব ৬৬ কিলোমিটার। বর্তমানে এ রুটে বাস চলাচলে নির্দিষ্ট কোন সময় নির্ধারণ ও নিয়ন্ত্রণ না থাকায় পাইকগাছা থেকে খুলনা যাতায়াতে সময় লাগে ৩ থেকে সাড়ে ৩ ঘন্টা। এ ছাড়া সড়কের বিভিন্ন স্থানে দীর্ঘসময় বাস দাড় করিয়ে রাখা হয়। এর ফলে যাতায়াতে চরম দূর্ভোগ পোহাতে হয় যাত্রী সাধারণের। অবশেষে স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপে গেটলক সিস্টেম চালু হলে চলাচলে দূর্ভোগ কমিয়ে আসবে পাইকগাছা-কয়রা বাসীর

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে