১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

এরশাদের পর এবার মাহী বি চৌধুরীর অফিসে চুরি

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
এরশাদের পর এবার মাহী বি চৌধুরীর অফিসে চুরি

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বনানীস্থ রাজনৈতিক কার্যালয়ে চুরির ঘটনার পর এবার বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরীর মধ্য বাড্ডার রাজনৈতিক কার্যালয়ে চুরি হয়েছে।

বিকল্পধারার চেয়ারম্যান এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই চুরির অভিযোগ করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বিকল্পধারার দপ্তর সম্পাদক এবং গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলাম সোমবার বাড্ডা থানায় এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন। রবিবার বিকাল ৫টা থেকে সোমবার সকাল ১০টার মধ্যে রাজধানীর মধ্যবাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারের ১৫ তলার ওই অফিসে চুরির ঘটনা ঘটে।

অভিযোগে ওয়াসিম আরও জানান, মাহী বি চৌধুরীর ওই অফিসের মূল দরজার তালা ভেঙে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে। এরপর তারা গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলামের ব্যবহৃত কম্পিউটারের মাদার বোর্ড, প্রসেসর, হার্ডডিস্ক, র‌্যাম ইত্যাদি এবং মাহী বি চৌধুরীর কক্ষ থেকে সিসি টিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল ডিভিআরের হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।

অভিযোগে ওয়াসিম আরও জানান, তাঁর ব্যবহৃত ওই কম্পিউটারের হার্ডডিস্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ্ রাজনৈতিক গবেষণার দলিলপত্র সংরক্ষিত ছিল। অফিসের লকারগুলোতে কাগজপত্র ছাড়া আর কিছু ছিল না। অফিসের আর কোনো জিনিস চুরি হয়নি।

গত ২৯ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অফিস থেকে ৪৩ লাখ টাকা চুরি হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়। এরশাদের ব্যক্তিগত কর্মী জাহাঙ্গীর আলমের কক্ষে থাকা একটি লকার ভেঙে ওই টাকা চুরি করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে