৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

এরশাদের বাড়িতে হঠাৎ পাহারা কেন

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার ‘প্রেসিডেন্ট পার্ক’ বাসভবনে পাহারা বসিয়েছেন দলটির নেতাকর্মঅরা। যে কোন সময় এরশাদের স্বাক্ষর ছিনতাই হতে পারে এমন গুঞ্জনে নেতাকর্মীরা পাহারা বসিয়েছেন।

এইচএম এরশাদের অসুস্থতার অজুহাতে দলের গুরুত্বপূর্ণ ফাইলে যখন তখন কেউ যেনো কোনো স্বাক্ষর নিয়ে ফায়দা লুটতে না পারেন সেজন্য পর্যায়ক্রমে দলের একটি অংশ পাহারা দিচ্ছেন বলে নেতা-কর্মীরা জানিয়েছেন।

তবে পাহারার বিষয়টি অস্বীকার করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, এইচএম এরশাদ নেতাকর্মীদের প্রাণ।পার্টির চেয়ারম্যানের বাসভবনে নেতাকর্মীদের ভিড় থাকবে এটাই স্বাভাবিক।

গত ২২ মার্চ গভীর রাতে জিএম কাদেরকে কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। পরের দিন বিরোধীদলের উপনেতা থেকে বাদ দেওয়া জিএম কাদেরকে। তার স্থলে বসানো হয় রওশন এরশাদকে। এ নিয়ে জাপায় নতুন করে সংকট সৃষ্টি হয়। বেঁকে বসে বৃহত্তর রংপুরের নেতা-কর্মীরা।

দুই সপ্তাহ না পেরোতেই রংপুরের নেতাদের চাপের মুখে সিদ্ধান্ত পরিবর্তন করে বৃহস্পতিবার রাতে পুনরায় কো-চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয় জি এম কাদেরকে।

এরশাদের এ সর্বশেষ নির্দেশনা যাতে আর কেউ পরিবর্তন করতে না পারে সেজন্য শতাধিক নেতাকর্মী দিনভর এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে অবস্থান করছেন। এমন পরিস্থিতিতে ঝামেলা এড়াতে সিনিয়র নেতারাও এরশাদের বাসভবন এড়িয়ে চলছেন। নেতাকর্মীরা জটলা বেঁধে উত্তপ্ত স্লোগান দিচ্ছেন। সিদ্ধান্ত পরিবর্তন করতে কোনো নেতা এরশাদের বাসভবনে এলে তাদের প্রতিহত করা হবে বলেও হুমকি দেন তারা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে