২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দলমত নির্বিশেষে আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে... যুবলীগ কর্মী জুয়েলকে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখে... নরসিংদী কারাগার থেকে পালানো ১ জঙ্গি সহ গ্রেফতার ১৮৪ সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী বরগুনায় নাশকতার মামলায় ৪০ জন গ্রেফতার

এলিভেটেড এক্সপ্রেসওয়েতে তৃতীয় দিনে ২৫ লাখ টাকা টোল আদায়

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে খুলে দেওয়ার তৃতীয় দিনে মঙ্গলবার এক্সপ্রেসওয়ে ব্যবহার করেছে ৩০ হাজারের বেশি গাড়ি। এসব গাড়ি থেকে ২৫ লাখ টাকার বেশি টোল আদায় করা হয়েছে।

বুধবার সকালে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক এ এইচ এম এস আখতার বিষয়টি জানিয়ে বলেন, গত ২৪ ঘণ্টায় (৫ সেপ্টেম্বর ভোর ৬টা থেকে ৬ সেপ্টেম্বর ভোর ৬টা পর্যন্ত) ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে গাড়ি উঠেছে মোট ৩০ হাজার ৯১৯টি। এসব গাড়ির মধ্যে বিমানবন্দর থেকে বনানী মহাখালী, ফার্মগেটের পথে ১৫ হাজার ৬৯০টি, কুড়িল থেকে বনানী, মহাখালী ও ফার্মগেটের পথে ৩ হাজার ৬১৯টি গাড়ি, বনানী থেকে কুড়িল-বিমানবন্দরের পথে ২ হাজার ৮৯৮টি গাড়ি এবং তেজগাঁও থেকে মহাখালী, বনানী কুড়িল ও বিমানবন্দরের পথে ৮ হাজার ৭১২টি গাড়ি ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে উঠেছে। এসব গাড়ি থেকে মোট টোল আদায় হয়েছে ২৫ লাখ ৬ হাজার ৮০০ টাকা।

এর আগে গত শনিবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে যানজট নিরসনে তৈরি করা ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উড়াল পথটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় পরের দিন রবিবার (৩ সেপ্টেম্বর) ভোর ৬টায়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে