১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

এাণ বিতরন করেছে বান্দরবান সেনাবাহিনীর ২৬ বীর।

 রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এাণ বিতরন করেছে বাংলাদেশ সেনা বাহিনী ২৬ বীর । বান্দরবান সেনা জোন ২৬ বীর এর আওতায় বান্দরবান বাজার সংলগ্ন বোড ঘাটায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫ টি পরিবারের মাঝে এই এাণ বিতরন করা হয় ।

এান বিতরন কালে উপস্থিত ছিলেন বান্দরবান ২৬ বীরের সেনা জোনের ওয়ারেন্ট কর্মকর্তা মো: ফজলুর হক, জোন এনসিও সাজেন্ট আল আমিন, বান্দরবান পেীরসভার মহিলা কাউন্সিলর সালেহা বেগম, ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য বৃন্দ ।

পরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫ টি পরিবারের ৩০ জন সদস্যের মাঝে খাদ্য দ্রব্য ও শীত কম্বল বিতরন করা হয় । প্রসঙ্গত শুক্রবার ভোররাতে বেবী আইসক্রীম ফ্র্যাকট্টির মিটার থেকে আগুনে পুরে যাওয়া এই সব পরিবারের মাঝে এই সহয়তা প্রদান করে বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবান ২৬ বীর জোন শাখা ।

দেশের সেবাই সেনাবাহিনী প্রতিটা মুহুত্বে মানুষের পাশে সব সময় সহায়তার হাত বাড়িয়ে দেশের প্রতি শ্রদ্ধাভোদ জাগ্রত করে রেখেছে তাথে কোন সন্দেহ নেই। আর সহায়তা বিতরন কালে সকল বসতবাড়ির সকল লোকজনকে ভবিষ্যতে সর্তক থাকার আহব্বান জানানো হয় , যাতে করে পরবর্তিতে এই রকম দুর্ঘটনা আর না ঘটে ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বান্দরবান বিভাগের সর্বশেষ
বান্দরবান বিভাগের আলোচিত
ওপরে