১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

এ নির্বাচনে ন্যায় ও সত্যের কবর রচনা করা হয়েছে : কাদের সিদ্দিকী

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

এবারের নির্বাচনে ন্যায় ও সত্যের কবর রচিত হয়েছে বলে মন্তব্য করেছেন ঐক্যফ্রণ্টের অন্যতম নেতা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম।

 

আজ রবিবার বিকালে ভোটশেষে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন তিনি।

 

তিনি বলেন, আওয়ামী লীগ ভোট চুরি করে নির্বাচিত হতে পারবে। কিন্তু মানুষের ভোটে আর কখনো নির্বাচিত হতে পারবেনা। তারা নিজের পায়ে নিজেরাই কুড়াল মেরেছে। এমন অনিয়মের নির্বাচন মানুষ এর আগে কখনো দেখেনি।

 

তিনি বলেন, এটা কোনো নির্বাচন নয়, জনগণ কখনো ভুল করেনা। এ নির্বাচনেও অবাধে ভোট দিতে পারলে আওয়ামী লীগ ধুয়েমুছে যেত। সংবাদ সম্মেলনে কৃষক শ্রমিক জনতালীগের টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবীব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এর আগে দুপুর ১২টায় সখীপুর উপজেলার কালিয়ান উচ্চবিদ্যালয় কেন্দ্রে কাদের সিদ্দিকী ও তাঁর মেয়ে ঐক্যফ্রণ্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকী ভোট দেন। এসময় কাদের সিদ্দিকী সারাদেশের ন্যায় টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনেও সরকার দলীয় লোকজনের বিরুদ্ধে বিভিন্ন কেন্দ্র থেকে ঐক্যফ্রণ্টের এজেন্টদের বের করে দিয়ে ভোট ডাকাতিসহ নানা অনিয়মের অভিযোগ আনেন। অনিয়মের বিষয়ে তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন বলেও জানান। ওই কেন্দ্রে কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরীন সিদ্দিকী ও ছেলে দীপ সিদ্দিকীও ভোট দেন।

 

এদিকে ঐক্যফ্রণ্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকী সকাল সাড়ে ১১টার দিকে বেতুয়া উচ্চবিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষে সখীপুর ও বাসাইলের বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন।

 

অন্যদিকে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম কাদের সিদ্দিকীর অভিযোগ অস্বীকার করে বলেন, ’৬৯ -এর নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছিলো এবারের নির্বাচনেও সেরকম গণজোয়ার সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে