২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪
ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত

আগামী ২ ফেব্রুয়ারি (শনিবার) গণভবনে আসার জন্য জাতীয় ঐক্যফ্রন্টকে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণফোরাম সেক্রেটারি মোস্তফা মহসীন মন্টু এ তথ্য জানান।

 

এদিকে প্রধানমন্ত্রীর দাওয়াতের বিষয়ে গণফোরামের নির্বাহী সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা সুব্রত চৌধুরী বাংলাদেশ জার্নালকে বলেন, দাওয়াত দেওয়ার তো কথা। শুনেছি প্রধানমন্ত্রী দাওয়াত দিয়েছেনও। প্রধানমন্ত্রীর দাওয়াতে ঐক্যফ্রন্ট যাবে কিনা এমন প্রশ্ন করলে তিনি বলেন, যাওয়ার তো কথা না।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দল ও জোটের সঙ্গে সংলাপ হয়েছিল, তাদের সঙ্গে ফের প্রধানমন্ত্রী সংলাপে বসবেন বলে সম্প্রতি জানিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপরই আজ এই তথ্য জানালেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণফোরাম সেক্রেটারি মোস্তফা মহসীন মন্টু ।

 

ওই সময় ওবায়দুল কাদের বলেছিলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা দেশের সব রাজনৈতিক দলকে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন। তখন যাদের সঙ্গে সংলাপ হয়েছে প্রধানমন্ত্রী তাদেরকে আমন্ত্রণ করবেন, আহ্বান করবেন, নিমন্ত্রণ করবেন। তাদের সঙ্গে কিছু মতবিনিময় করবেন এবং তাদের আপ্যায়নের ব্যবস্থা থাকবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে