২৫শে মার্চ, ২০১৯ ইং ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাটহাজারীতে এক কিশোরীকে গনধর্ষন ঠাকুরগাঁওয়ে ভুল অপারেশনে প্রাণ গেল তৃতীয় শ্রেণীর... স্বাধীনতা যুদ্ধে বীর শহীদের স্বরনে মোংলা ইপিজেড কর্তৃক... ডিনস এ্যাওয়ার্ড পেলেন রাবির দুই শিক্ষক রাবিতে পাঁচ দিনব্যাপী শিল্পকর্ম প্রদর্শনী শুরু

ঐতিহাসিক ৭ মার্চে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন।

 এম শিমুল খান, গোপালগঞ্জ। সমকাল নিউজ ২৪

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।

বৃহস্পতিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ প্রথমে শ্রদ্ধা জানায়। এরপর যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, নির্মাণ শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, প্রাক্তন উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, সাবেক পৌর মেয়র সরদার ইলিয়াস হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সামাদ বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি মোজম্মেল হোসেন টুটুলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে