১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে আসছে নতুন অতিথি!

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে আসছে নতুন অতিথি!

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের জীবনটাই অনেকের কাছে ধাধা।বিয়ের পর অভিনয় থেকে অনেকটাই আড়ালে চলে যাওয়া এই বলিউড সেনসেশনের প্রতি আক্ষেপ যেন রয়েছে ভক্তদের। তেমনি ঐশ্বর্যের চলন-বলন, ব্যক্তিগত ও পারিবারিক জীবন সবকিছুর প্রতিই দৃষ্টি নিবন্ধ তার ফয়োরারদের।

ঐশ্বরিয়ার বিয়ে বনেদী পরিবারে। ওই পরিবারের যেকোনো কিছুতেই সবার মনোযোগ থাকে।অভিষেক-ঐশ্বর্যের সংসার নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

এবার শোনা যাচ্ছে অভিষেক-ঐশ্বর্যের সংসারে নতুন অতিথি আসতে যাচ্ছে।ফের অন্ত:সত্ত্বা হয়েছেন ঐশ্বরর‌্য।

এই গুঞ্জনের সূত্রপাত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ছবি থেকে।ছবিটি ঐশ্বরিয়া রাই ও তাঁর স্বামী অভিষেক বচ্চনের গোয়া ভ্রমণকালের।

টুইটারে দ্য গোয়া এভরিডে নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে। ছবিতে দুজনকে পাশাপাশি হাতে হাত রেখে সৈকতে হাঁটতে দেখা গেছে।সমুদ্রে ভ্রমণকালে এই দম্পতির একান্তে সময় কাটানোর মুহূর্ত এতে ধরা পড়েছে।

ছবিতে দেখা গেছে, ঐশ্বরিয়া পরেছেন স্লিভলেস টি-শার্ট ও শর্টস। আর অভিষেক পড়েছেন থ্রি কোর্যার্টারে প্যান্ট। ছবিতে ঐশ্বরিয়ার শারীরিক গঠনে বেশ পরিবর্তন দেখা গেছে। সেটি দেখেই টুইটার ব্যবহারকারীদের অনুমান, দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া।

টুইটার ব্যবহারকারী একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’ তবে এনিয়ে অভিষেক কিংবা ঐশ্বরিয়া কারো কাছ থেকে কোনো প্রতিউত্তর পাওয়া যায়নি।

প্রসঙ্গত,২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া রাই। ২০১১ সালে তাঁদের ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আরাধ্যা। যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে বচ্চন পরিবারের পরিধি আরও বাড়বে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে