১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

ঔষুধের পাতায় মূল্য লেখার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

 মোঃ ইলিয়াস আলী, সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও চিকিৎসকদের দেয়া ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ‘দূর্নীতি, অনিয়ম রুখবেই-সোনার বাংলা গড়বোই’ এই স্লোগান সামনে রেখে জাগ্রত শিক্ষক ও জনতা জেলা শাখার আয়োজনে শহরের চৌরাস্তায় এ কর্মসূচি পালন করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ কর্মসূচিতে জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও সমাবেশ বক্তব্য দেন, জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, সহ সাধারণ সম্পাদক জাকির হেসেন, যুগ্ম সাধারণ সস্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক রিমা খান, ছাত্র জনতা জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান মাহমুদ ইমি, সহ সভাপতি ফারজানা আক্তার পাখি, জাগ্রত ব্যবসায়ী জনতা জেলা শাখার আহবায়ক- জুয়েল রানা, মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের স্বার্থে ঔষুধের পাতায় মূল্য না থাকায় ও চিকিৎসকদের ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে না লেখায় অনেক সাধারণ মানুষ প্রতারিত হচ্ছেন। এজন্য ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবি জানান তারা।

বক্তারা আরো বলেন, ঔষুধের পাতায় মূল্য না থাকায় ফার্মেসীর মালিকরা ইচ্ছামত দাম নিচ্ছেন এবং চিকিৎসকের ব্যবস্হাপত্র স্পষ্ট না হওয়ায় ঔষুধের দোকানদাররা অন্য ঔষুধ দিচ্ছেন,তাই আমাদের দাবী না মানা হলে সারাদেশে আন্দোলন গড়ে তোলা হবে ৷

পরে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার নেতৃবৃন্দ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে