২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

ককটেল সহ ফুনু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার।

 মোঃ এমরান আলী রানা / সিংড়া(নাটোর)প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নাটোরের সিংড়ায় ককটেল সহ চাঞ্চল্যকর ৪নং কলম ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যার মামলার প্রধান আসামী আব্দুল করিম(৪৩)কে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

বুধবার রাতে ওয়ারেন্ট তামিল ও মাদক বিরোধী অভিযান পরিচালনা চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিক্তিতে সিংড়া থানার এস.আই আহসানুজ্জামান সঙ্গিয় ফোর্স নিয়ে উপজেলার ৫ নং চামারী ইউনিয়নের পাঙ্গাসিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

এসময়ে তার কাছ থেকে চারটি ককটেল সহ পাঁচ পোটলা হিরোইন উদ্ধার করা হয়।আব্দুল করিম উপজেলার নাছিয়ারকান্দি গ্রামের পরশ উল্লাহর ছেলে এবং ফুনু হত্যা মামলার প্রধান আসামী।

উল্লেখ্য, ১৮ জানুয়ারি ২০১৪ ইং উপজেলার পারসাঐল এলাকায় ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ফুনুকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়।সে এই হত্যা মামলার প্রধান আসামী এবং দীর্ঘদিন পলাতক ছিলো। এছাড়া তার বিরুদ্ধে সিংড়া থানায় ১০টি মামলা চলমান রয়েছে।

সিংড়া থানার তদরন্ত (ও.সি) নিয়ামুল আলম বলেন,আসামী আব্দুল করিম সাবেক চেয়ারম্যান ফুনু হত্যা মামলার প্রধান আসামী।বিষ্ফোরক ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে