১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

কবে বিয়ে করবেন সালমান? ক্যাটরিনার উত্তর

 বিনোদন ডেস্ক : সমকাল নিউজ ২৪

রুপালি পর্দায় সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন অগণিত মানুষের মন জয় করেছে। তাঁদের সিনেমা মানেই সুপারহিট। পর্দার বাইরেও এ যুগলের রসায়ন চমৎকার। খান পরিবারে অবাধ যাতায়াত ক্যাটরিনার। একসময় প্রেম ছিল বলে বলিউডে চাউর, এখনো গভীর বন্ধুত্ব তাঁদের।

বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন।

ভক্তরা চান, বিয়ের পিঁড়িতে বসুন সালমান-ক্যাটরিনা। তবে সম্প্রতি বলিউড ভাইজান স্পষ্ট করেই বললেন, ক্যাটরিনা তাঁকে ফিরিয়ে দিয়েছেন।

সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। এই পর্বের বিশেষ অতিথি টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ। আলাপ চলাকালে অর্চনা বলেন, ‘ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।’

সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, ‘আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে।’ সালমানের এমন মন্তব্যে সজোরে হেসে ওঠেন উপস্থিত সবাই। অন্তর্জালে এ কমেডি শোর প্রোমো প্রকাশ করা হয়েছে।

একই শোতে সালমানের বিয়ে নিয়ে মিলিয়ন ডলারের প্রশ্নটির মুখোমুখি হয়েছেন ক্যাটরিনা। সঞ্চালক কপিল শর্মা ক্যাটরিনার কাছে প্রশ্ন রাখেন, কবে বিয়ে করবেন সালমান? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘এ প্রশ্নের উত্তর কেবল দুজন দিতে পারবে—সালমান ও ভগবান।’ ক্যাটরিনা আরো জানান, সালমানের সেরা বন্ধুদের মধ্যে সাজিদ নাদিয়াদওয়ালা অন্যতম।

সঞ্চালক কপিল শর্মা ক্যাটরিনাকে আরো জিজ্ঞেস করেন, কোন জিনিসকে তিনি সবচেয়ে ভয় পান? উত্তরে এ অভিনেত্রী বলেন, ‘আমি ভালোবাসাকে ভয় পাই।’ ক্যাটরিনার এই মন্তব্য সালমানের ‘দাবাং’ সিনেমার একটি সংলাপ স্মরণ করিয়ে দেয়। ওই ছবিতে সালমানকে সোনাক্ষি সিনহা বলেছিলেন, ‘চড়-থাপ্পড়কে ভয় পাই না, ভালোবাসাকে বড্ড ভয় পাই।’

‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরে ফের ‘ভারত’ দিয়ে পুনর্মিলন হচ্ছে সালমান-ক্যাটরিনা জুটির।

এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ‘ভারত’। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে