৭ই এপ্রিল, ২০২০ ইং ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনাভাইরাসে বার্সেলোনায় প্রথম বাংলাদেশীর মৃত্যু কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না...

কমলগঞ্জে নারী চা শ্রমিকের লাশ উদ্ধার

  সমকালনিউজ২৪

download

মোহাম্মদ মাখন, সিলেট:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মৃর্তিঙ্গা চাবাগান এলাকা থেকে সিমা উড়াং (২৫) নামে এক নারী চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। সিমা উড়াং মৃতিঙ্গা চা বাগানের চা শ্রমিক আদিল উড়াং এর স্ত্রী।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে মৃর্তিঙ্গা চা বাগানের ৮নং সেকশনের ভেতর একটি আকাশনি গাছের ডালে সিমা উড়াং এর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে চা শ্রমিকরা বাগান ম্যানেজারকে খবর দেয়। পরে ম্যানেজার পুলিশকে খবর দিলে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক আল-আমীন ও ফরিদ উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কমলগঞ্জ থানার উপ- পরিদর্শক আল-আমীন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে। ঘটনার পুলিশী তদন্ত চলছে। সিমা উড়াং-এর স্বামী আদিল উড়াং বলেন, সে মানসিক বিকারগ্রস্ত ছিল। সোমবার রাতে কখন কিভাবে ঘর থেকে বের হয়ে গেছে তা কেউ বলতে পারছেন না।
কমলগঞ্জ থানার অফির্সাস ইনচার্জ বদরুল হাসান জানান, এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদেন্তর পর জানা যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে