২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

কমলগঞ্জে যুবতীসহ ৫ জনের কারাদন্ড

  সমকাল নিউজ ২৪

download (1)

মোহাম্মদ মাখন, সিলেট:
মৌলভীবাজারের কমলগঞ্জে অসামাজিক কার্যকলাপের দায়ে দুই যুবতীসহ ৫জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় পতনঊষার ইউনিয়নের টিলাগড় এলাকায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিট্রিষ্ট ফারুক আহমেদ মোবাইল কোর্ট পরিচালনা করে এই ৫জনকে আটক করেন।

 

আটককৃতরা হলেন- কমলগঞ্জের টিলাগড় গ্রামের আকমল হোসেন (৪০), শ্রীমঙ্গল উপজেলার মুসলিমবাগ গ্রামের নাগির্স আক্তার (২৫), রাজনগর উপজেলার করাইয়া গ্রামের পান্না বেগম (১৮), কুলাউড়া উপজেলার চকরংসাপ গ্রামের নিউটন দে (২৫) ও বিজন রুদ্র পাল (২৭)। সাজাপ্রাপ্তদেরকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, দীর্ঘদিন যাবত কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামে একটি প্রভাবশালী মহল একটি বাড়িতে পতিতা ব্যবসা চালিয়ে আসছে। স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে নিয়মিত এই অবৈধ ব্যবসা চলছিল। মঙ্গলবার গোপন সংবাদ এর ভিত্তিতে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রিষ্টে ফারুক আহমেদ স্থানীয় পুলিশ, মহিলা পুলিশ, আনসার ব্যাটালিয়ান ও সহকারী কমিশনার (ভুমি) রফিকুল আলমকে সঙ্গে নিয়ে দুপুর আড়াইটায় উপজেলার গ্রামের টিলাগড় আকমল হোসেনের বাড়িতে অভিযান চালান। অভিযানে আকমল হোসেনের ঘরে অসামজিক কার্যকলাপকালে হাতে নাতে আটক করেন দুই যুবতিসহ ৪জনকে। এসময় বাড়ির মালিক আকমল হোসেনকে আটক করা হয়।

 

পরে আটককৃতদেরকে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসার পর মোবাইল কোর্ট আইনে আকমল হোসেন (৪০)কে ৬ মাস, নাগির্স আক্তার (২৫) কে ৪ মাস, পান্না বেগম(১৮)কে ৩ মাস, নিউটন দে (২৫) ও বিজন রুদ্র পাল (২৭) কে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে