১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শা উপজেলা যুবলীগের পক্ষথেকে বঙ্গবন্ধুর ৪৫তম... বরগুনা পাথরঘাটা থেকে হরিণের চামড়া উদ্ধার ড্রোন হা’মলার জেরে তুরস্কের রাষ্ট্রদূতকে ইরাকের তলব সিলেটে বাস-অটোরিকশা সং’ঘর্ষে নি’হত বেড়ে ৬ শার্শায় উদ্ধার হওয়া নবজাতক গেল নিঃসন্তান রুবিনার ঘরে

করোনায় আক্রান্ত মেয়র আওলাদ হোসেন লিটন এর বাসায় ওসি’র ভিটামিন ‘সি’ জাতীয় ফলফ্রুট

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম, চাঁদপুর থেকে

চাঁদপুরের মতলব দক্ষিণ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আওলাদ হোসেন লিটন করোনায় আক্রান্ত। বর্তমানে ডাক্তারের পরামর্শ নিয়ে মতলবে নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

২৯ জুলাই বুধবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম কাউছার হিমেল নিশ্চিত করেছেন। মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন করোনা ভাইরাসের প্রভাবে পৌর এলাকার হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা করার জন্য প্রতিটি ওয়ার্ডে নিজেই ঘুরে ঘুরে খাদ্য সহায়তা পৌছে দিয়েছিলেন দরিদ্র মানুষের ঘরে ঘরে। মতলব পৌরবাসীর স্বাস্থ্য সচেতনতায় ও বিভিন্ন স্থানে চালিয়েছিলেন প্রচারনা।

এদিকে মেয়র আওলাদ হোসেন লিটনের করোনা আক্রান্তের খবর পেয়ে মতলব দক্ষিণ থানার আইন শৃঙ্খলার প্রশংসার দাবিদার মানবিক অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ তাহার বাসায় ভিটামিন ‘সি’ জাতীয় ফলফ্রুট পৌছে দিয়েছেন।

মেয়র আওলাদ হোসেন লিটনের করোনা আক্রান্তের খবর পেয়ে মতলব প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন স্বাস্থ্যবিধি মেনে তার বাসায় দেখা করে চিকিৎসার খোজ খবর নেন এবং মেয়র আওলাদ হোসেন লিটন এর সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে