২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন

করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম উদ্দিন

  সমকালনিউজ২৪

মোঃ ইকবাল হোসেন,বরগুনাঃ

বরগুনা জেলা শহরের মোবাইল ব্যবসায়ী সমিতির সভাপতি, বরগুনা পৌর সুপার মার্কেটের সভাপিতি ও জেলা মটর চালকলীগের আহ্ববায়ক বিশিষ্ট সমাজ সেবক, সাধারন মানুষের হৃদয়ের স্পন্দন মোঃ জসিম উদ্দিন।

তিনি কোনো জনপ্রতিনিধী না হয়েও করোনা ভাইরাসের এই জাতীয় দুর্যোগময় মুহুর্তে সাধারন মানুষ তথা নিম্ন মধ্যবিত্তদের পাশে দাড়িয়েছেন।

আজ ২রা এপ্রিল রোজ বৃহস্পতিবার বরগুনা শহরে সম্পূর্ন নিজস্ব অর্থায়নে নিম্ন মধ্যবিত্তদের মাঝে বিতরন করেন চাল, ডাল, আলু ও সয়াবিন তৈল। নিজে আর্ধিক তেমন স্বচ্ছল না হয়েও এগিয়ে এসেছেন সাধারন মানুষের পাশে।

সমাজের বিত্তবানেরা যদি জাতির এই ক্রান্তিলগ্নে জসিম উদ্দিনের মত মধ্যবিত্তদের পাশে এগিয়ে আসত উপক্রিত হত সাধারন মধ্যবিত্ত মানুষগুল।

সাধারন মধ্যবিত্তরা আছেন ঘর বন্ধি আবস্থায়। তাদের পাশে দাড়ানোর এখনই সময়। তারা না খেয়ে থাকলেও আত্মসম্মানের কারনে কাউকে বলতে পারে না সমাজের বিত্তবানদের কাছে আনুরোধ থাকবে এখনই সময় তাদের পাশে দাড়ানোর।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে