৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

করোনা পরিস্থিতি মোকাবেলায় মোহনপুরের মৌগাছি বাজারে ভ্রাম্যমান আদালতের তৎপরতা

  সমকালনিউজ২৪

মোঃ জুয়েল রানা,মোহনপুর, রাজশাহী ::

করোনা ভাইরাসের অজুহাতে সংকট তৈরি করে কেউ যাতে দ্রব্য মুল্যের দামবৃদ্ধি না করতে পারে সেজন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার নিয়ন্ত্রনে রাখতে মোহনপুর বাজার মনিটরিং করেছেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদ বিন কাশেম। আজ বুধবার সকাল ১১ টায় মৌগাছি বাজারের নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের বাজার দর মনিটরিং করেন তিন পুলিশ কনস্টেবল সদস্য কে নিয়ে ।

রাজশাহী মোহনপুর উপজেলার মৌগাছি বাজার ন্যায্যমূল্য চেয়ে বেশী দামে চাল বিক্রি করার অপরাধে তিন ব্যবসায়ীকে ৫ হাজার করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।আজ সকাল ১১ঃ৫৫ মিনিটে এ জরিমানা করা হয়।

এ সময় মৌগাছি বাজারের চাল, ডাল, আটা, ময়দা, পেয়াজ, রসুন আদা, তেল, মসলাসহ কাচাঁ বাজার ঘুরে দেখেন এবং দোকানে মুল্য তালিকা ঝুলিয়ে রাখার নির্দেশ দেন। এবং করোনা ভাইরাস সচেতনতায় মানুষ কে আহ্বান জানান। গুজবে কান দিতে নিষেধ করেন। বাজারের বিভিন্ন দোকানের গোডাউন পরিদর্শন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে