২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন নওগাঁয় করোনা আক্রান্তে কাপড় ব্যবসায়ীর মৃ’ত্যু

করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে জরিমানা

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর:

করোনা ভাইরাস (কোভিড-১৯) রোধকল্পে সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে এবং সরকারি দিক নির্দেশনা না মেনে চলার কারণে চাঁদপুরে ৫৩ ব্যক্তিকে ২৫ হাজার ৮ শ টাকা অর্থদ’ন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার ৫ এপ্রিল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ সব ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাসহ সহকারী কমিশনার ভূমি ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্টেট গণ। মোবাইল কোট পরিচালনা করা কালে পুলিশ, সেনাবাহিনী ও আনসার সদস্যরা সহযোগিতা করেন।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, যাদের জরিমানা আদায় করা হয়েছে, তারা কোনো কারণ ছাড়াই সড়কে ঘুরাঘুরি করেন। এমনকি এ সময় তারা সামাজিক দূরত্ব পর্যন্ত বজায় রেখে চলাচল করেননি। ফলে করোনা ভাইরাস পরিস্থিতিতে সঙ্গত কারণে এসব মানুষের বিরুদ্ধে ফৌজদারি অপরাধ আইনে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হয় প্রশাসন।

চাঁদপুর জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানিয়েছেন, ওই দিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চাঁদপুর শহরসহ জেলার বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ অভিযান পরিচলনা করেন। এ সময় ৫৩ ব্যক্তির কাছ থেকে ২৫ হাজার ৮ শ টাকা জরিমানা আদায় করা হয়।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামন রোধের লক্ষ্যে প্রশাসনের কঠোর অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে