২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

কর্ণফুলীতে ইয়াবা সেবনের প্রতিবাদে যুবকের প্রাণ গেল।

 জে.জাহেদ, চট্টগ্রাম। সমকাল নিউজ ২৪

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার ক্রসিং এলাকায় ছুরিকাঘাতে আজগর আলী (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০৫ মার্চ) রাত ১টার দিকে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আজম আলীর পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন। নিহত আজগর একই এলাকার মোহাম্মদ সালেহ এর পুত্র বলে জানা যায়।

কর্ণফুলী জোনের সহকারি কমিশনার মো. জাহেদুল ইসলাম বলেন, তিন যুবক পুকুর পাড়ে বসে ইয়াবা সেবন করছিল। আজগর সেটা দেখে ফেলে এবং প্রতিবাদ করে। এসময় তাদের সঙ্গে আজগরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে যুবকদের একজন আজগরকে ছুরিকাঘাত করে।

আহত আজগরকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন এবং হত্যাকাÐে জড়িত তিন জনকে গ্রেফতারের অভিযান চলছে বলে জানান তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, ইয়াবা সেবনে প্রতিবাদ করায় তাকে খুন করা হয়েছে বলে তাদের ধারণা। এর কয়েক মাস আগেও একই উপজেলার বড়উঠান শাহমীরপুর এলাকায় মামুন নামে আরেক যুবকের মৃত্যু হয় মাদক সেবনে প্রতিবাদ করায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে