১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

কর্ণফুলীতে বিদায় সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত।

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো। সমকাল নিউজ ২৪

শিক্ষাই জাতির মেরুদন্ড। জ্ঞান অর্জনে নতুন পথে এগিয়ে যেতে হয় শিক্ষার্থীদের।

 

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার উচ্চ শিক্ষার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হাজী আলীম উদ্দিন স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে ২০১৯ ইং ব্যাচের পরীক্ষার্থীদের জন্য এক বর্নাঢ্য আয়োজনে তা সম্পন্ন করা হয়।

 

চট্টগ্রাম দক্ষিণ জেলার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ (ভারপ্রাপ্ত)।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার দ্বিজেন ধর।

 

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক অনামিকা পাল, সহকারী শিক্ষক সুব্রত চন্দ্র দাশ, আশুতোষ, জেসমিন আক্তার, সালমা আক্তার, রানু আক্তার, প্রনব, রাশেদা আক্তার, সাইফুল ইসলাম, মরিয়ম, ওয়াহিদা, শাহীন আক্তার, রোমান্স, শিমুল আক্তার, শারমিন, মাসুমা, শান্তুনু সহ প্রমূখ।

 

অপরদিকে মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে পাশে খোয়াজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে অভিভাবক ও মা সমাবেশের আয়োজন করা হয়।

 

এতে ও একই সভাপতি ও প্রধান অতিথির আসন গ্রহনে মাধ্যমে সকলের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য ছাত্রছাত্রীদের অভিভাবক ও মা বাবাকে বিশেষ কিছু পরামর্শ প্রদান করেন আমন্ত্রিত বক্তারা।

 

মা সমাবেশে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিরা পারভিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, হাজী মো. সাইফুদ্দীন, শ্যামলি সেন, আনোয়ারা খানম ছিদ্দিকা, শেগুপ্তা নাসরীন, রোখসানা ফেরদৌসি, সুমি দত্ত, শান্তা দে, নিলুফা আকতার চৌধুরী ও নুসরাত জাহান। অনুষ্ঠান সঞ্জালনায় ছিলেন সংগিতা দে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে