২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

কর্ণফুলীর কলেজবাজারে ৫০০০ পিস ইয়াবাসহ দুজন আটক।

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো। সমকাল নিউজ ২৪

চট্টগ্রাম কর্ণফুলীর কলেজবাজার এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ দুজন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন মো. জসিম উদ্দিন (৪২)। সে ভোলা জেলার বোরহানউদ্দিন মন্দীবাড়ি কাইচ্ছা পাড়ার মৃত মোজাম্মেল হকের ছেলে। বর্তমানে শহরের বায়োজিদ এলাকা তারা গেইট হারুন কলোনী ভাড়া থাকে বলে জানান। তার কাছ হতে ২৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অপর ব্যক্তি হলেন মো. সাব্বির (২৯)। সে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার মরিয়ম নগর ইউনিয়নের পাঁচবাড়ীর মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। তার কাছ হতে ২৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

রবিবার (৩রা ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪টায় উপজেলার কলেজ বাজারস্থ চট্টগ্রাম কমিউনিটি হাসপাতালের বিপরীত পার্শ্বের সড়ক হতে তাদের আটক করা হয়।

পরে পৃথকভাবে তল্লাশি চালিয়ে দুজনের কাছ থেকে সর্বমোট ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে যার আনুমানিক মুল্য ১৫ লাখ টাকা বলে পুলিশ জানায়।

অভিযানে নেতৃত্ব দেওয়া কর্ণফুলী থানার স্পেশাল টিমের উপ-পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, ‘গোপন সংবাদের উপর ভিত্তি করে দুজন লোককে আটক করে তাদের হেফাজতে থাকা ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা যায়।’

তারা বিক্রির উদ্দেশ্যে এসব ইয়াবা নিয়ে শহরে প্রবেশ করার জন্য অবস্থান করেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে তথ্য দেন।

এ ব্যাপারে কর্ণফুলী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হচ্ছে। উল্লেখ্য যে, মাদক নিয়ন্ত্রণে গত এক সপ্তাহে একে একে বেশ কয়েকটি সফল অভিযান করেন এসআই মো. মনিরুল ইসলাম। যা মাদক নিয়ন্ত্রণে সরকার ঘোষিত জিরো টলারেন্স বাস্তবায়নে অবদান রাখছে বলে এলাকাবাসী জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে