৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না... অবশেষে বিয়ের আগেই মৃ’ত সন্তান প্রসব, দুলাভাই আটক

কর্মস্থলে ফেরার পথে লাশ হলেন সমাজ সেবা কর্মকর্তা শরিফুল

 হাসান মাহমুদ। জেলা প্রতিনিধি, লালমনিরহাট। সমকালনিউজ২৪

সড়ক দূঘর্টনায় লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শরিফুল ইসলামের(৩২) মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে লালমনিরহাট জেলা প্রশাসনে শোকের ছায়া নেমে এসেছে।

 

শনিবার ৫ জানুয়ারি সন্ধ্যার দিকে রংপুরের গঙ্গাচড়া উপজেলার রংপুর-কাকিনা সড়কের গঙ্গাচড়া শেখ হাসিনা সেতু এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত শরিফুল ইসলাম রংপুরের মিঠাপুকুর এলাকার বাসিন্দা। তিনি লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সমাজ সেবা কর্মকর্তা।

 

এ বিষয়ে লালমনিরহাট জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোশারফ হোসেন জানান, গত বৃহস্পতিবার শরিফুলের নানী মারা যায়। সে কারনে তিনি ছুটি নিয়ে বাড়ি যান। আর সেখান থেকে শনিবার বিকেলে আবারো নিজ কর্মস্থল আদিতমারীর উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রওনা করেন। পথিমধ্যে সন্ধ্যার দিকে রংপুরের গঙ্গচড়া শেখ হাসিনা সেতু এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা একটি তিন চাকার মাহিন্দ্র তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পরে গিয়ে গুরুত্বর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

এ বিষয়ে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাই। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

প্রসঙ্গত, শরিফুল ইসলাম ৩৫তম বিসিএস এর নন ক্যাডার হিসেবে সমাজ সেবা কর্মকর্তা পদে ২০১৬ সালে যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি অবিবাহিত।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লালমনিরহাট বিভাগের সর্বশেষ
লালমনিরহাট বিভাগের আলোচিত
ওপরে