৬ই ডিসেম্বর, ২০১৯ ইং ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

কর্মস্থলে ফেরার যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ!

 রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: সমকালনিউজ২৪

কুড়িগ্রামের রৌমারীতে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে। ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরা মানুষকে জিম্মি করে বাস, মিনিবাস, সিএনজি ও অটোরিকশা সহ সব ধরনের যানবাহন গুলো দুই থেকে তিন গুন বাড়া আদায় করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে কালো বাজারে টিকিট বিক্রি হওয়ার কারনে কাউন্টার গুলোতে ধরনা দিয়ে ও মিলছে না একটা টিকিট। সামকাল নিউজ ২৪ ডট কমের রৌমারী উপজেলা প্রতিনিধি সাকিব আল হাসান রুবেল নিজের পরিচয় গোপন রেখে একটি টিকিটের আশায় বিভিন্ন মুঠোফোনে যোগাযোগ করলে ও শেষে টিকিট পাননি।

জানা যায়, ঈদের পরের দিন থেকে নারীর টানে বাড়ী ফেরা মানুষ আস্তে আস্তে কর্মস্থলে ফিরতে শুরু করেন। কাউন্টারের মানুষের ভিড় দেখেই যানবাহনের মালিকরা ২-৩ গুন বাড়া বৃদ্ধি করে। এতে যাত্রীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করে।

জাহিদ নামের এক যাত্রী বলেন, ঈদের আগের ঢাকা থেকে বাড়ী আসার সময় ৬৫০ টাকা দিয়ে টিকিট কিনতে হয়েছে। এখন কর্মস্থলে ফেরার জন্য টিকিট কিনছি ৮০০ টাকা দিয়ে।

এদিকের টিকিটের মুল্যে বৃদ্ধির কারন জানতে চাইলে একজন টিকিট বিক্রেতা জানান, মালিক পক্ষের নির্দেশে টিকিটের মুল্য বৃদ্ধি করা হয়েছে। এর বেশী কিছু তারা জানেন না।

নাম প্রকাশ না করার শর্তে একজন হেলপার বলেন, ঈদের আগে খালি গাড়ি নিয়ে ঢাকায় যেতে হয়েছে। এখনো ঢাকা থেকে কম যাত্রী নিয়ে বাস আসছে। তাই যাতায়াতের খরচ হিসাব করে ক্ষতি পুষিয়ে নিতে হচ্ছে অতিরিক্ত ভাড়া।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে