২২শে মে, ২০১৯ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রংধনু শপিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু ৫০ কোটি... চাঁদপুরের কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার জসিম... চাঁদপুরে কেরোসিনের আগুনে নববধূর মৃত্যু : আটক স্বামী। পত্নীতলায় মালঞ্চ কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের... আমতলীতে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

কলাপাড়ায় গনধর্ষণের শিকার নববধূ

 কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি সমকাল নিউজ ২৪

কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের বেতমোড় গ্রামে এক নববধূ (২০) গনধর্ষণের শিকার হয়েছেন। বুধবার রাতে স্বামীসহ স্বজনদের মারধর করে একই গ্রামের বখাটে রাসেল, রফিক, খালেক, জাফর নববধূকে বাড়ি সংলগ্ন বিলে নিয়ে গনধর্ষণ করে।

গনধর্ষণের শিকার নববধূর স্বামী জাহিদুল ইসলাম সুজন জানান, সদ্য বিবাহিতা স্ত্রীকে নিয়ে খালু বাড়ি উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোড় গ্রামে বেড়াতে এসে ২৪ এপ্রিল বুধবার রাতে একদল বখাটে যুবক হামলা করে তাকে এবং তার স্বজনদের আহত করে বাড়ি সংলগ্ন বিলে নিয়ে ওই নববধূকে গনধর্ষণ করে। তার ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। আহত অবস্থায় গৃহবধূকে রাত ১১টার দিকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওই বধূর স্বামী কলাপাড়া থানায় বেতমোর এলাকার দেলোয়ারের ছেলে রাসেল, হাকিম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মন্নান গাজীর ছেলে জাফরসহ চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়। আসামী গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে