২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার... বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের... চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে বৃদ্ধাকে গাছে বেধে মারধোর

কলাপাড়ায় বঙ্গবন্ধুর ৯৯ তম বার্ষিকী ও শিশু দিবস পালিত

 মোঃহাসানুজ্জামান,কলাপাড়া সমকাল নিউজ ২৪

কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন কেক কাটার মাধ্যমে পালিত হয়েছে।

কলাপাড়া উপজেলা দলীয় কার্যালয়ে বরিবার সকাল ১১ টার দিকে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১১৪ পটুয়াখালী-৪ এর সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি, বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ’র সাধারন সম্পাদক ও আসন্ন উপজেলা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী এস এম রাকিবুল আহসান, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার,কলাপাড়া পৌরমেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি বিপুল চন্দ্র হাওলাদার অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যাড. সাইদুর রহমান সাইদ।

এ সময় আওয়ামীলীগ তথা সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব কলাপাড়া নেছার উদ্দিন সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গন ও হিযবুল্লাহ (ছারছীনা) অনুসারীদের আলাদা দুইটি অনুষ্ঠানে যোগদান করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে