২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

কলাপাড়ায় শিশু কন্যা মুনিয়াকে হত্যার দায়ে বাবার যাবজ্জীবন ।

 পটুয়াখালি প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর কলাপাড়ায় শিশু কন্যা মুনিয়াকে হত্যার দায়ে বাবা শাহাদাত হোসেন (৪২) কে পটুয়াখালীর বিশেষ দায়রা জজ আদালত যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। বুধবার (১৬ ই জানুয়ারি) দুপুরে জেলার বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো.শহিদুল্লাহ এ রায় দেন।

 

এসময় আসামী আদালতে অনুপস্থিত ছিল। আদালত সুত্রে জানা গেছে, ২০০৭ সালের ১১ এপ্রিল জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই আব্দুর রহমান গংদের ফাঁসাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জের শাহদাৎ হোসেন তার শিশু কন্যা মুনিয়াকে ধারালো দা দিয়ে মাথায় আঘাত করে মারাক্তক ভাবে আহত করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন।

 

এ ঘটনায় মুনিয়া ১২ এপ্রিল পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে মুল ঘটনা বেরিয়ে আসলে কলাপাড়া থানার এসআই নাজমুল করিম বাদী হয়ে ওই বছরের ৪ জুলাই কলাপাড়া থানায় বাবা শাহাদাতকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ১২ ই অক্টোবর পিতাকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত দীর্ঘ শুনানী এবং ভিকটিমের মা সহ ১৫ জনের সাক্ষ্য গ্রহন করে আসামী পিতাকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে