১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সরকার ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে: মো.... বগুড়ায় গণসচেতনতার লক্ষ্যে পুলিশের লিফলেট বিতরণ বালুর বদলে ব্যবহৃত হচ্ছে পাহাড়ি মাটি নবীগঞ্জের... ইবিতে মোহনা টিভি’র ১০ম জন্মদিন উদযাপন আখাউড়ায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কলেজছাত্রীকে ধর্ষণ করে নগ্ন ছবি প্রবাসী স্বামীর কাছে প্রেরণ !

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের নগ্ন ছবি তুলে বিষয়টি কাউকে জানালে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার পর ওই নগ্ন ছবি ধর্ষিতার স্বামীর কাছে প্রেরণ করার ঘটনায় অবশেষে বৃহস্পতিবার (১৬ মে) রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষক রাকিব সরদারকে প্রধান আসামী করে মামলায় আরও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের।

শুক্রবার (১৭ মে) সকালে গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, ওই গ্রামের শাহিন সরদারের বখাটে পুত্র রাকিব সরদার (১৯) দীর্ঘদিন থেকে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া এক সৌদি প্রবাসীর স্ত্রী কলেজ ছাত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় অজ্ঞাতনামা তার (ধর্ষক রাকিব) সহযোগীরা ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। পরবর্তীতে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ধর্ষক রাকিব আপত্তিকর ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

মামলার বাদী সৌদি প্রবাসীর স্ত্রী জানান, ওই ছবির ভয় দেখিয়ে তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় বখাটে রাকিব। এসময় বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোনো কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে দেয়। অভিভাবকদের জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয় বখাটে রাকিব সরদার।

এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, দীর্ঘদিন পর ধর্ষক রাকিব সরদার গত ১৪ মে ওই আপত্তিকর একাধিক ছবি তার প্রবাসী স্বামীর ইমো নাম্বারে পাঠিয়েছে। ফলে তার সুখের সংসার ভাঙ্গার উপক্রম হয়েছে। উপায়ান্তুর না পেয়ে তিনি ধর্ষক রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সারাদেশ বিভাগের সর্বশেষ
ওপরে