১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

কাউখালীতে জোলাগাতী মুসলিম আদর্শ মাঃ বিঃ সহঃশিক্ষক কামরুজ্জামান উচ্চতর প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড যাত্রা”

 জিয়াদুল হক,পিরোজপুর সমকালনিউজ২৪

সেকেন্ডারী এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে পিরোজপুরের কাউখালীতে জোলাগাতী মুসলিম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কামুরুজ্জামান উচ্চতর প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড যাচ্ছেন।

এ প্রশিক্ষণে ১৫ দিন জন্য সেখানে অতিবাহিত করার পর দেশে ফিরে আসবেন। শিক্ষক কামরুজ্জামান জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ তে কাউখালী উপজেলার শ্রেষ্ট শ্রেণী শিক্ষক হিসাবে নির্বাচিত হন।

কামরুজ্জামান যশোর সদর উপজেলার ৮নং মডেল দেয়াড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তার পিতা মোঃ আব্দুস সাত্তার, বাংলাদেশ সেনাবাহিনী মিলেটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস (এমইএস) জিই (আর্মি), যশোর সেনানিবাসে কর্মরত আছেন। এর আগে কামরুজ্জামান মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের শিক্ষা প্রকল্প ‘সেকায়েপ’- এর রিসোর্স টিচার (গণিত) হিসেবে কর্মরত ছিলেন।

তার সফলতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এবং কর্মরত বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি, প্রধান শিক্ষকসহ সকল কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে