২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জামানত বাজেয়াপ্ত সাবেক চিফ হুইপসহ ৫ প্রার্থী! হজ ফ্লাইট শুরু ৪ জুলাই নৃত্যে সারাদেশে প্রথম বেতাগীর মুবিন! নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত! আমতলীতে দুদকের গণশুনানি, সাধারণ মানুষের মধ্যে ব্যাপক...

কাউখালীতে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

 জিয়াদুল হক,কাউখালী, সমকাল নিউজ ২৪

কাউখালী উপজেলার ৪৭ নং মধ্যে শিয়ালকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন লাইজু’র বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন একই বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি আমির হোসেন মোল্লা সহ স্থানীয় সদস্য ইউপি মেম্বর ম্যানেজিং কমিটির বর্তমান ও সাবেক সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

লিখিত অভিযোগ পত্রে উল্লেখ করেন বিদ্যালয়ে ২০১৮ সলের ২৪ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত বিদ্যালয় বন্ধ থাকায় জাতীয় পতাকা রাতদিন দিন একটানা ৬ দিন টাঙ্গানো অবস্থায় একালাবাসী দেখতে পায়। ৩০ শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন থাকায় ২৯ শে ডিসেম্বর ঐ বিদ্যালয়ে ভোট কেন্দ্র হিসাবে ব্যবহৃত হওয়ার কারনে ভোট গ্রহণ কর্মকর্তারা ২৯ ডিসেম্বর সন্ধ্যায় পতাকাটি নামিয়ে রাখে।

এছাড়াও বিদ্যালয় বিজয় ফুল তৈরি বাবদ সরকারি ২ হাজার টাকা বরাদ্ধের বিদ্যালয় কোন অনুষ্ঠান না করে প্রধান শিক্ষক আত্মসাৎ করেন বলে অভিযোগে উল্লেখ রয়েছে। বিদ্যালয়ে কনটেরেন্সি বরাদ্ধের টাকাও বিদ্যালয়ের কাজে ব্যয় না করেও নিজে ব্যক্তিগত ভাবে খরচ করেন।

ছাত্র-ছাত্রী এবং ম্যানিজিং কমিটি ও অভিভাবকদের সাথে অসৌজনমূলক আচরন করেন বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন লাইজু জানান আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীও ও ষড়যন্ত্র মূলক দাবী করেন।

জেলা প্রথমিক শিক্ষা অফিসার ফজলের রহমান জানান বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে