১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

কাউখালীতে  মহিলা পরিষদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা

 পিরোজপুর প্রতিনিধি : সমকালনিউজ২৪

“নারী ও কন্যা শিশুর প্রতি অব্যাহত নির্যা’তন ও ধর্ষ’নের ঘটনা প্রতিরোধ ও প্রতিকারের জন্য অপরাধী’দের বিরু’দ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলি” এই শ্লোগান নিয়ে দেশব্যপী ধর্ষ’ণ ও শিশু নির্যাত’নের প্রতিবাদে কাউখালীতে  মহিলা পরিষদের উদ্যোগে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ১০ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে উপজেলা পরিষদের সামনে এই মানব বন্ধন কর্মসূচি পালন করেন। ঘন্টা ব্যাপি মানববন্ধনে মহিলা পরিষদের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। কাউখালী উপজেলা মহিলা পরিষদের সভানেত্রী সুনন্দা সমদ্দারে সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা সাহিদা হক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, মহিলা পরিষদের আন্দোলন সম্পাদিকা মাহাফুজা মিলি, ইজিএস শিক্ষানিকেতনের সহকারী শিক্ষক অনিমেষ মন্ডল, বাংলাদেশ ছাত্রলীগ কাউখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্ত, মহিলা পরিষদের সদস্য রীপা কাজী প্রমূখ।

বক্তারা বলেন, দেশব্যাপী হঠাৎ করেই নারী ও শিশুদের উপর যৌ’ন নির্যা’তন বেড়ে গেছে। যা রাষ্ট্রের জন্য খুবই উদ্বেগ জনক। এ অবস্থা থেকে উত্তরনে আমাদের সবাইকে এক যোগে কাজ করতে হবে। সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে হবে। বক্তারা সংশ্লিষ্ট ঘটনার সাথে জরিতদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানান। মহিলা পরিষদের সভানেত্রী সুনন্দা সমদ্দার বলেন, ঘন্টা ব্যাপী আমাদের এই মানব বন্ধন কর্মসূচি প্রতি মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে