১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন... লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা...

কাউখালীতে মুক্তিযোদ্ধা হিরনের উপর হামলার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানব বন্ধন

 মোঃ জিয়াদুল হক, পিরোজপুর সমকাল নিউজ ২৪

পিরোজপুর জেলার কাউখালী উপজেলায় বীর মুক্তিযোদ্ধার ফজলুল হক হিরনের উপর সন্ত্রাসী বর্বরোচত হামলার ন্যায় বিচারের দাবিতে মুক্তিযোদ্ধারা উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) মানব বন্ধন কর্মসূচি পালন করেছেন কাউখালী উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা। উক্ত মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলি হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুল জিহাদ, এনায়েত হোসেন তালুকদার, মোবারেক আলী মীর, আব্দুল রব হাওলাদার, মোঃ শাহ আলম, মুক্তিযোদ্ধার সন্তান জিয়াদুল হক, মুরশিদ কামাল শিকু প্রমুখ।

উল্লেখ্য গত ২৯ শে মার্চ রাতে মুক্তিযোদ্ধা হিরন কাউখালী থেকে কেউন্দিয়ার নিজ বাড়িতে যাওয়ার পথে তার বাড়ির কাছাকাছি আসলে ওৎ পেতে থাকাসন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়ে হাত পা ভেঙ্গে দেয়। এসময় তার ডাকচিৎকারে এলাকা বাসি ও পরিবারের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

অতঃপরে তাকে উদ্ধার করে কাউখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন। বক্তারা অবিলম্বে দুশিদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে