২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক। মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট

কাপুরুষিত হত্যাকান্ডের ঘটনায় জড়িত কেউ রেহাই পাবেনা —–জিওসি মতিউর:

 এম. সাইফুল ইসলাম, সমকাল নিউজ ২৪

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়িতে উপজাতি সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহতের ঘটনাকে কাপুরুষিত উল্লেখ করে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিবিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমান বলেছেন এমন নির্মম ও ঘৃন্য হত্যাকান্ডের ঘটনায় জড়িত কেউ নিরাপত্তাবাহিনীর হাত থেকে রেহাই পাবে না।

হত্যাকান্ডের ৯দিনেও কোন আসামী গ্রেফতার না হওয়ার বিষয়ে তিনি বলেন, ঘটনার দিন রাত থেকেই যৌথবাহিনীর কম্বিং অপারেশন চলছে যা আগামী ২৯ মার্চ পর্যন্ত অব্যাহত থাকবে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করার কার্যক্রম চলছে। এছাড়া প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।

সকালে বাঘাইছড়ি হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

ঘটনাস্থল পরিদর্শনে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, চট্টগ্রামের ডিআইজি গোলাম ফারুক, খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী সাজ্জাত মাহমুদ, রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, পুলিশ সুপার আলমগীর কবির, খাগড়াছড়ির পুলিশ সুপার আহমার উজ্জামান, বাঘাইছড়ি উপজেলার জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাসহ সামরিক পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে ঘটনাস্থল থেকে ফিরে ২৭ বিজিবি, মারিশ্যা জোন সদরে বাঘাইছড়ি হত্যাকান্ডের ঘটনায় নিহত ও আহতদের স্বজনদের সাথে মতবিনিময় শেষে তাদের হাতে আর্থিক অনুদান তুলে দেন জিওসি মতিউর রহমান।

প্রসঙ্গত, গত ১৮ মার্চ সোমবার উপজেলা পরিষদ নির্বাচনের কার্যক্রম শেষে উপজেলা সদরে ফেরার পথে বাঘাইছড়ির ৯ মাইলে অতর্কিত গুলি চালায় সশস্ত্র সন্ত্রাসীরা। এঘটনায় তাৎক্ষনিক ৬ জন ও হাসপাতালে নেয়ার পথে আরো ১জন নিহত হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
ওপরে