২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা থেকে কাশিমপুর কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হল... বগুড়ায় স্ত্রী হ’ত্যার দায়ে স্বামীর মৃ’ত্যুদন্ড বরগুনায় তরুণ সমাজ সেবক সবুজ খান পিরোজপুরের আবির মোহাম্মদ হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি... ঝালকাঠিতে ইলিশ শিকারের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই...

কার সঙ্গে প্রেম করছেন মিমি

  সমকালনিউজ২৪

টলিগঞ্জের অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। ব্যক্তিজীবনের কারণে তিনি নানা সময়েই আলোচনায় উঠে আসেন। নায়িকার প্রেম ও বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। এবার প্রেমের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন এই অভিনেত্রী নিজেই।

সম্প্রতি ইন্সটাগ্রামে এক প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছিলেন মিমি চক্রবর্তী। সেখানে এক ভক্ত অভিনেত্রীকে সরাসরি প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, তুমি আর যশ গুপ্ত প্রেম করছো? ভক্তের এমন প্রশ্নের জবাবে মিমি জানান, ‘হ্যাঁ, আমি তাকে চিনি কিন্তু যশ নয়৷’

ওই পর্বে আরেক ভক্ত মিমিকে প্রশ্ন করেন, তোমার আর যশের নতুন ছবি কবে আসবে? তোমাদের জুটিটা দারুণ মানায়। এর উত্তরে মিমি বলেন, ‘এসওএস কলকাতা’ এখন পোস্ট প্রোডাকশনে রয়েছে। শুরুতে টিম জানিয়েছিলো দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পাবে।

কলকাতার নায়ক যশের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও অনস্ক্রিনে এই জুটির ম্যাজিক একাধিকবার দেখেছে সিনেপ্রেমীরা। যশের অভিষেক সিনেমা ‘গ্যাংস্টার’র নায়িকা ছিলেন মিমি। এরপর একসঙ্গে টোটাল দাদাগিরি, মন জানে না’র মতো সিনেমাতে অভিনয় করেছেন তারা দু’জন। এই জুটির অনস্ক্রিন রোমান্স কারোরই নজর এড়ায়নি।

বলাই বাহুল্য যে যশের সঙ্গে একের পর এক সিনেমা ও মিমির নীরবতায় দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিয়েছেন অনেকেই। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রয়েছে, নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন মিমি। কিন্তু রাজের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পরে একাই থাকছিলেন তিনি। অবশেষে হয়তো সিঙ্গেল থেকে ডাবল হতে চলেছেন এই অভিনেত্রী-সাংসদ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে