১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

কালাইয়ে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর পথসভা

 রনি আকন্দ, কালাই (জয়পুরহাট) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪
কালাইয়ে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর পথসভা

জয়পুরহাটের কালাইয়ে উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল এর পথ সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় কালাই বাস স্ট্যান্ড চত্বরে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আহসান হাবীব চৌধুর এর সভাপতিত্বে পথসভা বক্তব্য রাখেন, আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী – তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের – সহ-সভাপতি জহুরুল ইসলাম, পৌর ছাত্রলীগের আহবায়ক – আবু বক্কর সিদ্দিক প্রিন্স, আহম্মেদাবাদ ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক – আশিক মন্ডল, পৌর যুবলীগের সদস্য – গোলাম মোস্তফা ও রানা আহম্মেদ প্রমূখ।

এ সময় বিভিন্ন এলাকার জন সাধারণ উপস্থিত ছিলেন।

রাজশাহীতে সাংবাদিক সেলিম ভান্ডারীর রহস্যজনক মৃত্যু,আটক১

 

রাজশাহীর বাঘা উপজেলায় এসএম সেলিম আহম্মেদ ভান্ডরী (৩৫) নামের এক বিশিষ্ট সাংবাদিকের রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সাংবাদিক সেলিমের মৃত্যুর ঘটনায় মাজেদুর রহমান নামের একজন হোমিও চিকিৎসককে আটক করেছে পুলিশ। নিহত সেলিম ভান্ডারি বাঘা উপজেলার মণিগ্রাম এলাকার মৃত শামসুল ইসলাম ভান্ডারীর ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক যায়যায়দিন ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার বাঘা উপজেলা প্রতিনিধি এবং একাত্তার টিভির বাঘা সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন।

সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর স্ত্রী সোনিয়া আক্তার শোকে কাতর হয়ে পড়েছেন। তিনি বলেন, মৃত্যুর আগে সে আমাকে সব বলে গেছে। ডাক্তার মাসিদুল কারিম আমার স্বামীকে পরিকল্পিতভাবে বিষাক্ত কিছু খাইয়ে হত্যা করেছে। মৃত্যুর আগে তার মুখ দিয়ে ভেবড়ি বের হচ্ছিল।

নিহত সাংবাদিক সেলিম ভান্ডারির চাচা কায়েম উদ্দিন জানান,বুধবার রাতে বাসায় ফিরে অসুস্থ্য হয়ে পড়ে সেলিম। বৃহস্পতিবার বেলা ১০টার দিকে তার শারিরীক অবস্থান অবনতি হলে তাকে প্রথমে বাঘা স্বাস্ব্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান তার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। প্রথমে তাকে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেও তার অবনতি হলে তাকে ৩২ নম্বর ওয়ার্ডে নেয় চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

সেলিম ভান্ডারী মারা যাওয়ার আগে পরিবারদেরকে জানান,বুধবার রাতে উপজেলার মণিগ্রাম বাজারের নিরাময় হোমিও হলে তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছিল। এর পর থেকে তার শরীর খারাপ হতে থাকে। বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, হোমিও ডাক্তারের দোকানে অভিযান চালিয়ে দেখা যায়, তার দোকানে রাখা ওষুধের গায়ে প্রস্তুতের তারিখ ও মেয়াদ উত্তীর্ণের তারিখ দেয়া নেই। ফলে দোকান সিলগালা করে দেয়া হয়েছে।

এবিষয়ে,বাঘা থানার ওসি মহাসীন আলী জানান, বিষক্রিয়ায় সাংবাদিক সেলিমের মৃত্যু হয়েছে। মৃত্যু আগে চিকিৎসক ও পরিবারের সদস্যদের কাছে দেয়া জবানবন্দি অনুযায়ী মণিগ্রাম বাজারের নিরাময় হোমিও হলের মালিক ও হোমিও চিকিৎসক মাজেদুর রহমানকে আটক করা হয়েছে।এছাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে