১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

কালাই উপজেলায় নৌকার মাঝি হলেন মিলন।

 রনি আকন্দ / কালাই(জয়পুরহাট) প্রতিনিধি। সমকালনিউজ২৪

জয়পুরহাটের কালাই উপজলো পরষিদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হলনে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলন।

জানা যায়, শনিবার (০৯ ফেব্রুয়ারি) দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) বিকালে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন-বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের নাম চুড়ান্ত করা হয়

শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রাথম ধাপে উপজেলা নির্বাচনের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করনে।

মিনফুজুর রহমান মিলন দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা সদরে আনন্দ মিছিল করেছে তার কর্মী সামর্থকরা ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে