১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শা উপজেলা যুবলীগের পক্ষথেকে বঙ্গবন্ধুর ৪৫তম... বরগুনা পাথরঘাটা থেকে হরিণের চামড়া উদ্ধার ড্রোন হা’মলার জেরে তুরস্কের রাষ্ট্রদূতকে ইরাকের তলব সিলেটে বাস-অটোরিকশা সং’ঘর্ষে নি’হত বেড়ে ৬ শার্শায় উদ্ধার হওয়া নবজাতক গেল নিঃসন্তান রুবিনার ঘরে

কিশোরীকে নিজ বসতঘর থেকে ডেকে নিয়ে ধ’র্ষণের অভিযোগ

  সমকালনিউজ২৪

লক্ষ্মীপুরের রায়পুরে কিশোরীকে (১৮) নিজ বসতঘর থেকে ডেকে নিয়ে ধ’র্ষণের ঘটনায় তারই প্রেমিক মোঃ মামুন নামে এক যুবকের বি’রুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত মামুন উত্তর চরবংশী ইউনিয়নের মদিনা বাজার এলাকার দলিল লেখক হোসেন মুহুরীর ছেলে।

জানা গেছে, গত ১০ জুলাই ওই কিশোরী ধ’র্ষণের ঘটনায় হাজীমারা পুলিশ ফাঁড়িতে মামুনের বি’রুদ্ধে লিখিত অভিযোগ করেন। কোনও প্রতিকার না পেয়ে এক সপ্তাহ পর গতকাল বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে আবারও লিখিত অভিযোগ দায়ের করেন রায়পুর থানায়।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় চার বছর ধরে প্রতিবেশী মামুনের সঙ্গে ঐ কিশোরীর প্রেমের সম্পর্ক রয়েছে। গত ছয় মাস থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে মামুন অনৈতিকভাবে একাধিকবার দৈহিক সম্পর্কে জড়ায়। প্রায় দশ দিন পূর্বে রাত ১২টার দিকে কিশোরীকে ঘর থেকে ডেকে পাশের বাড়ির খোলাস্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এক পর্যায়ে চিৎকার শুনে কিশোরীর বাবা-মা ছুটে আসলে মামুন পালিয়ে যায়। পরে পুরো ঘটনাটি কিশোরী তার বাবা-মাকে জানায়। এ ব্যপারে বিচারের নামে গ্রাম্য সালিশদারদের কালক্ষেপনের কারণে থানায় অভিযোগ করতে বিলম্ব হয়। অভিযুক্ত মামুনের উপযুক্ত বিচার দাবি করেন ক্ষতিগ্রস্ত কিশোরী ও তার পরিবার।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, গতকাল বৃহস্পতিবার লিখিত অভিযোগটি পেয়েছি। আমি নিজেই অভিযোগটি তদন্ত করবো। দোষী কেউ পার পাবে না। দ্রুত তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বিডি-প্রতিদিন

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে