২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ই’য়াবা সহ আটক-১ মহাদেবপুর-ছাতড়া সড়ক খানাখন্দে ভরা; দূর্ভোগ চরমে বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সাংবাদিক ইকবাল হোসেনের শ্বশুরের ইন্তেকালে শোক প্রকাশ দুর্গাপুরে মা সমাবেশ

কুকুয়া ইউনিয়নের দুঃস্থ পরিবারের মাঝে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকাল নিউজ ২৪
কুকুয়া ইউনিয়নের দুঃস্থ পরিবারের মাঝে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন

কোরবানী ঈদকে সামনে রেখে আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৪’শ ৯৬ জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে পরিবার প্রতি ১৫ কেজি করে ঈদ সহায়তা বিশেষ ভিজিএফ’র চাল বিতরন করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় কুকুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চাল বিতরন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন মাসুম তালুকদার।

এ সময় ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ট্যাগ অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বরগুনার পাথরঘাটায় হাত-পা বাধা অজ্ঞাত এক যুবকের মস্তকবিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে পাথরঘাটা থানা পুলিশ বিষখালী নদীর গহরপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করেছেন।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, হাত-পা বাধা মস্তকবিহীন মরদেহটি ব্লক দিয়ে বাধা ছিলো।

জেলেদের জালে মরদেহটি আটকে গেলে শনিবার সকাল দশটার দিকে পুলিশে খবর জানানো হয়। তারা মরদেহ উদ্ধার করলেও মাথা না থাকায় পরিচয় নিশ্চিত করতে পারেননি। যদিও মরদেহটি কাকচিড়া ইউনিয়নের রূপধন গ্রামের ফারুক আকনের বলে দাবী করা হচ্ছে।

রেহেনা বেগম নামে এক নারী মরদেহটি তার দেবর ফারুক আকনের বলে দাবী করেছেন। ফারুক আকন ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন। তিনি আরো দাবী করেছেন, জমি সংক্রান্ত বিরোধের কারনে তাকে হত্যা করা হয়েছে।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম জানিয়েছেন, থানায় অপমৃত্যুর মামলা নিয়ে মরদেহটি ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি ফারুক আকনের কিনা ! তা জানা যাবে ডিএনএ টেস্টের পরে।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে