২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা ইউনিয়ন কমিটি নিয়ে বি’রোধ আ’হত একই পরিবারের ৩... মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা...

কুমিল্লার নাঙ্গলকোটে ডিবি পরিচয়ে ডাকাতি

 কুমিল্লা প্রতিনিধি। সমকালনিউজ২৪

কুমিল্লার নাঙ্গলকোটে ডিবি পুলিশ পরিচয়ে দুই বাড়িতে ঢুকে মূল্যবান মালামাল লুটে নিয়েছে সংঘবদ্ধ অস্ত্রধারী একদল ডাকাত।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার মক্রবপুর ইউনিয়নের কনকৈইজ গ্রামের ব্যবসায়ী কবির আহমেদ ও প্রবাসী ব্যবসায়ী জাকির হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ পরিবারগুলো জানায়, ২০-২৫ জনের মুখোশধারী সশস্ত্র একদল ডাকাত ব্যবসায়ী কবির আহম্মদের বাড়ীতে ঢুকে পরিবারের সবাইকে বেঁধে ও মারধর করে আলমারীর চাবি ছিনিয়ে নিয়ে আলমারীতে রক্ষিত নগদ তিন লাখ টাকা, ৩ ভরি স্বর্ণালংকার, ৪টি মুঠোফোন ও পাশ্ববর্তী জাকির হোসেনের বাড়ি থেকে নগদ দশ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৬ লাখ টাকা বলে দাবী করেন দু‘টি পরিবার। এসময় ডাকাতদলের হামলায় কবির আহম্মদের স্ত্রী রহিমা বেগম আহত হয়।

নাঙ্গলকোট থানা ওসি নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত আনুমানিক তিনটার দিকে ওই ডাকাত দল প্রথমে কনকৈইজ গ্রামের ব্যবসায়ী কবির আহম্মদের মা কমলা খাতুনের থাকার ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ও তাকে হত্যার হুমকি দিয়ে তার মাধ্যমে পুলিশ পরিচয়ে পুত্রবধু রহিমা বেগমকে পাশের দালান ঘর থেকে ডেকে তোলে। রহিমা বেগম দরজা খোলার সঙ্গে সঙ্গে ডাকাতদল ভিতরে ঢুকে রহিমা বেগম, তার ছেলে রাহানুল ইসলাম বাপ্পী, মেয়ে ফারজানা আক্তার ববি, ননদের মেয়ে সুমাইয়া আক্তার, সুরাইয়া আক্তারকে বেঁধে আলমারীতে রক্ষিত নগদ তিন লাখ টাকা, ৩ ভরি স্বর্ণালংকার ও ৪ টি মুঠোফোন লুটে নেয়। এসময় পরিবারের সদস্যদের একটি কক্ষে আটকে রেখে ডাকাতদল চলে যায়। সেখান থেকে বেরিয়ে পাশ্ববর্তী মিয়াজী বাড়ির কুয়েত প্রবাসী ব্যবসায়ী জাকির হোসেনের বাড়ির দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ ১০ হাজার টাকা ও প্রায় এক ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। জাকিরের পরিবার কুমিল্লায় ভাড়া বাসায় থাকেন বলে জানা গেছে।

জানতে চাইলে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কবির আহম্মদের মা কমলা খাতুনকে জিম্মি করে ও ডিবি পুলিশ পরিচয়ে দালান ঘরের দরজা খুলতে বাধ্য করেছিল ডাকাতরা। পুলিশ পরিচয়ে তাদের সন্দেহ হলেও কমলা খাতুনকে বাঁচাতে ঘরের দরজা খুলেছিলেন কবিরের স্ত্রী রহিমা। এ বিষয়ে তদন্ত করে দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনবো।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে