১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

কুমিল্লায় বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ নারী শিশুসহ নি’হত-৮

 বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা, সমকালনিউজ২৪

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাইয়ে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮জন নি’হত হয়েছে। আজ দুপুর ১ টার দিকে লালমাই উপজেলার জামতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৭জন নি’হত ও গুরুতর আহত ১জনকে ঢাকায় নেয়ার পথে দাউদকান্দি এলাকায় গেলে মারা যায়। গুরুতর আহত অটোরিকশা চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমাই হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ মোস্তফা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও লাকসাম থেকে কুমিল্লা গামী সিএনজি চালিত একটি অটোরিকশা লালমাই উপজেলার জামতলী এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশায় থাকা ২ মহিলা ও ৩ পুরুষ সহ ৫জন নি’হত। এ ঘটনায় আহত আরো দুই যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নি’হতরা হলেন, কুমিল্লা নগরীর হোটেল ব্যবসায়ী ও জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের ঘোড়াময়দান গ্রামের আবদুল জাব্বারের ছেলে জসিম উদ্দিন (৪৮), তার স্ত্রী শিরিন আক্তার (৪০) মা ছকিনা বেগম (৬৫), ছেলে শিপন (১৯), হৃদয় (১৬), রিপাত (৮), মেয়ে নিপু (১২) ও কাজের ছেলে একই উপজেলার করপাতি গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে সাইমুন (১৪)।

নি’হতদের পরিচয় নিশ্চিত করেছেন নি’হত জসিমের চাচাতো ভাই নাছির উদ্দিন।

কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ নুরুল ইসলাম, জেলা হাইওয়ে পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ও লালমাই থানার ওসি বদরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নি’হতদের মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টিও উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে