১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

কুমিল্লায় বাস ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নি’হত-৩ আহত-১৫

  সমকালনিউজ২৪

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা ::

কুমিল্লায় যাত্রীবাহী বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে স্কুল শিক্ষকসহ ৩ জন নি’হত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে ৩টি বাসের অন্তত ১৫ জন যাত্রী। শুক্রবার বিকেল সোয়া ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নি’হতরা হলেন – কুমিল্লা নগরীর বাগিচাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর গ্রামের আবদুল মান্নানের ছেলে সাজেদুর রহমান (৪৮), চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বারইয়াডালা গ্রামের মৃত ছলিম উল্লাহর ছেলে বাসের হেলপার রহিম উদ্দিন মানিক (৪২) ও আরেক হেলপার।

সদর দক্ষিণ মডেল থানার উপপরিদর্শক (এসআই) খাদেমুল বাহার জানান, বিকেল সোয়া ৪টার দিকে মহাসড়কের ওই এলাকা দিয়ে ঢাকা অভিমুখি হানিফ, শাপলা ও শান্তি পরিবহনের ৩টি বাস যাচ্ছিল। এসময় কুমিল্লা শহর থেকে একটি বালু পরিবহনকারী ড্রাম ট্রাক মহাসড়কের ওইস্থান অতিক্রম করে উপজেলা পরিষদ সড়কের দিকে যাওয়ার পথে প্রথমে হানিফ পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা লাগে। পরে ওই বাসের পেছনে থাকা অপর ২টি বাসও দু’র্ঘটনার কবলে পড়ে। এ সময় ৩টি বাসই মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে সদর দক্ষিণ থানা ও ময়নামতি হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে উ’দ্ধার অ’ভিযান শুরু করে।

তিনি আরো জানান, বাসের হেলপার রহিম উদ্দিন মানিক ছাড়াও হাসপাতালে নেয়ার পর আরেকটি বাসের হেলপার মা’রা যান। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। মৃ’তের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে