২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা বাল্য বিয়ে বন্ধ করল থানা পুলিশ ই’য়াবা সহ আটক-১ মহাদেবপুর-ছাতড়া সড়ক খানাখন্দে ভরা; দূর্ভোগ চরমে বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫

  সমকাল নিউজ ২৪

কুষ্টিয়া সংবাদদাতা : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। রোববার জেলার খোকসা ও মিরপুর উপজেলায় এসব দুর্ঘটনাা ঘটে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা বরিশাল জেলার চরমোনাই পীরের মাজারগামী একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা মির্জাপুর এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মাহাতাব উদ্দিন (৫০) ও আলহাজ আবদুল কাদের (৬৫) নামে দু’যাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় বাসের অন্তত ২৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে খোকসা উপজেলা কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনকে গুরুত্বর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে জেলার মিরপুর উপজেলার ভাঙা বটতৈল এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মাসুদ হোসেন (৫০) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে আলহাজ পরিবহনের একটি যাত্রবাহী বাস উপজেলার ভাঙা বটতৈল এলাকায় একটি মটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মটরসাইকেল চালক মাসুদ হোসেন ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে