২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

কুড়িগ্রামে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন এর বিনামুল্যে চিকিৎসাসেবা ও ত্রান বিতরন

 কুড়িগ্রাম প্রতিনিধি সমকাল নিউজ ২৪

কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর বিনামুল্যে চিকিৎসাসেবা ও ত্রান বিতরন করা হয়েছে ।

আজ শনিবার সকাল ৯ টায় কুড়িগ্রাম উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কেন্দ্রে দিনব্যাপি চিককিৎসা সেবা ও ত্রান সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ মোস্তফা জামান মহিউদ্দিন এর উদ্যোগে বাংলাদেশ মেডিকেল এসোয়িশেন এর সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন প্রতিনিধি ডাঃ কাজী জিম্মু , বিশেষ অতিথি হিসেবে বিএমএ’র কুড়িগ্রাম শাখার সভাপতি ডাঃ আলহাজ্ব নাসির উদ্দিন,সাধারণ সম্পাদক ডাঃ লোকমান হাকিম, সিভিল সার্জন কুড়িগ্রাম ডাঃ আমিনুল ইসলাম, স্বাচিব সভাপাতি ডাঃ সুদীপ কুমার ঘোষ, উলিপুর উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু,সৌমেন্দ্র প্রসাদ পান্ডে, হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিএম আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বন্যায় ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল,১কেজি ডাল,২কেজি আলু,তেল ১ লিটার, লবন ১ প্যাকেট, ও প্রয়োজনীয় ঔষুধ সামগ্রী বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে