৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

কুড়িগ্রামে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত।

 কুড়িগ্রাম প্রতিনিধি। সমকালনিউজ২৪

কুড়িগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে বুধবার(১৬ জানুয়ারি) সকালে আগামী ১৯ জানুয়ারি জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড) উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

 

এসময় সিভিল সার্জন ডাঃ এস এম আমিনুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন,সহকারি সিভিল সার্জন ডাঃ রেজিনা বেগম,জেলা তথ্য অফিসার শাজাহান মিয়া,কুড়িগ্রাম সদর হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম প্রমুখ।

 

জেলার ৯ উপজেলার মোট ৩ লক্ষ ২৮ হাজার ৮৫৬জন শিশুকে টার্গেট করা হয়েছে। এরমধ্যে ৬ থেকে ১১ মাস বয়সি স্বাভাবিক শিশু ৩৫ হাজার ১৫২ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সি শিশু ২ লক্ষ ৯২ হাজার ৯৪০ জন। এছাড়াও প্রতিবন্ধী ৬ থেকে ১১ মাস বয়সি শিশু ১৭৮ জন ও ১২ থেকে ৫৯ বয়সি শিশু ৫৮৬ জন।

 

মোট ১ হাজার ৯৭৮টি কেন্দ্রে ৪৪৮ জন স্বাস্থ্যকর্মী, ২৩৮জন পরিবার-পরিকল্পনা কর্মী, ৩ হাজার ৭৫৬ জন স্বেচ্ছাসেবক এবং ২২৮ জন সুপারভাইজার ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে সহযোগিতা করবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে