২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

কুড়িগ্রামে শিক্ষার্থীর লাশ উদ্ধার।

 মোঃ আরিফুল ইসলাম সুজন , চিলমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

কুড়িগ্রাম শহরের পৌর এলাকার ৭নং ওয়ার্ডের উত্তর কামারপাড়া গ্রামে হাবিবুর রহমান (২০) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থী কুড়িগ্রাম শহরের কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র এবং চিলমারী উপজেলার ঢুসমারা থানার অধীন গোয়ালের চর গ্রামের আবুল হোসেনের পুত্র বলে জানা গেছে।

শিক্ষার্থীর লাশ উদ্ধারের খবর পেয়ে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জামিউল ইসলাম জানান, প্রাথমিকভাবে হাবিবুরকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তার পা বাঁধা অবস্থায় পেটে ধারালো অস্ত্রের আঘাতও রয়েছে। নিহতের পকেট থেকে দু’টি মোবাইল ফোন ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, হাবিবুরের চাচাতো ভাই সানোয়ারের জানান, ‘হাবিবুর কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণিতে পড়ার পাশাপাশি স্থানীয় আদালতে আইন সহায়তাকারী (মহুরি) হিসেবে কাজ করতো। বোনের পরিবারের সাথে সে পৌর এলাকার উত্তর কামার পাড়ার সুরুজ্জামান নামে এক ব্যক্তির বাড়িতে থাকতো। লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।’

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান বলেন, এ হত্যাকান্ডের পেছনে কে বা কারা রয়েছে তা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে। আশা করছি খুব শিগগিরই হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করা যাবে।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে