৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

কুয়াকাটার মহিপুরে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

  সমকালনিউজ২৪

মনিরুল ইসলাম,কুয়াকাটা ::

কুয়াকাটার মহিপুরে মুক্তিযোদ্ধার ছেলে জাকির হোসেন তার আপন ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার (২২ মে) সন্ধ্যার পর মহিপুর প্রেসক্লাব কার্যালয়ের হল রুমে সামাজি দুরত্ব বজায় রেখে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্য পাঠ করে তার মেঝ ছেলে রাসেল।

লিখিত বক্তব্য তিনি বলেন, পিতা শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ খান এর মৃ’ত্যুর পরে র্দীঘ দিন যাবত জমি জমা ও সরকারি ভাতা, অনুদানসহ যাবতীয় সুযোগ সুবিধা আইয়ুব আলী বাচ্চু খান ও মো.জহির খান ভোগ দখল করে আসছে।

তাছাড়া ইতোপূর্বে তারা আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে আমার স্ত্রীর একটি হাত কেটে ফেলে যার কারনে আমরা কলাপাড়া থানায় মা’মলা করলে মো. জহির খান দীর্ঘ দিন হাজত বাস করেন। পরবর্তীতে জহির খানের ছেলে শাকিল খান ও আইয়ুব আলী বাচ্চু খানের ছেলে মিজানুর রহমান আমাদের সম্পত্তি অন্যায় ভাবে গায়ের জোরে দখল চেষ্টার প্রতিবাদ করলে তারা আমাদের মারধর সহ আমাদের বিরুদ্ধে কাল্পনিক ঘটনা সাজিয়ে আমি, আমার স্ত্রী ও ছেলের বিরুদ্ধে ইতোপূর্বে মহিপুর থানায় মা’মলা দায়ের করেন।

উক্ত মা’মলায় আমরা হাজতবাস করিয়া ১৮ মে ২০২০ তারিখে জামিনে মুক্তি পাই। আমরা বাড়িতে আসার পরে আমার ভাইয়েরা আমাদের বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে নিজেদের ঘরবাড়ি নিজেরা কোপাইয়া ভাংচুর করিয়া মিথ্যা মা’মলা দেওয়ার পরিকল্পনাসহ বিভিন্ন পত্র পত্রিকা, অনলাইনে মিথ্যা ঘটনা প্রকাশ করিয়া আমাদের মানসম্মান হেয় প্রতিপন্নসহ মিথ্যা মা’মলা দেওয়ার পরিকল্পনা করিতেছে। এবং আমার শ্যালক মিজান প্যাদা আমাদের এই দ্বন্দ্বের সাথে সম্পৃক্ত না। তাকে জড়ানোর পাঁয়তারা চলছে। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন। আমরা এর তীব্র নিন্দা জানাই। বিভিন্ন সময় আমাদের জীবননাশের হুমকি দিয়ে যাচ্ছে। এ মত অবস্থায় আমরা প্রশাসনের কাছে আমাদের জীবনের নিরাপত্তা চাই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে