২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

কুয়াকাটার মহিপুরে মহান মে দিবস পালিত

 মনিরুল ইসলাম,কুয়াকাটা,মহিপুর সমকাল নিউজ ২৪

১লা মে আন্তর্জাতিক মহান মে দিবস উপলক্ষে কুয়াকাটার মহিপুরে জাতীয় শ্রমিক লীগের আয়োজনে র‌্যাল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় শ্রমিকলীগের উদ্দ্যেগে র‌্যালী বের করে মহা-সড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে উম্মুক্ত মঞ্চে এসে আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের মাধ্যেমে শেষ হয়।

মহিপুর থানা শ্রমিক-লীগের সভাপতি কালাম ফরাজীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মহিপুর ইউনিয়ন পরিশোধের সাবেক চেয়্যারম্যান আব্দুল মালেক আকন্দ, বিশেষ অতিথি ছিলেন মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর-মুক্তিযুদ্ধা ডা. খলিলুর রহমান ও মহিপুর প্রেস ক্লাব ও মহিপুর শিল্পী গোষ্ঠী এবং উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি মো: মনিরুল ইসলাম, মহিপুর হ্যান্ডেলিং শ্রমিক-ইউনিয়নের সভাপতি মো: মোস্তফা হাং, স্বেচ্ছাসেবক-লীগ নেতা মো: আনিসুল ইসলাম আর অনেকে, অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানের মালিকদের উদ্দেশ্যকরে বলেন, শ্রমিকেরা যেন তাদের কাজের ন্যজ্য মূল্য সঠিকভাবে পায় ও মাদক সেবন বা মাদক ব্যবসায় সাথে কোন লোক জড়িত না থাকেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে