২৮শে মে, ২০২০ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে অফিস সাপাহারে আদিবাসীর লা’শ উদ্ধার সাপাহারে অসামাজিক কাজে রাজি না হওয়ায় মধ্যযুগীয় ভাবে... বরগুনায় কিশোর গ্রুপের হামলায় স্কুলছাত্র নি’হত মান্দায় ঘূর্ণিঝড়ের কারনে বসতবাড়ি লন্ডভন্ড

কুয়াকাটায় কিশোরী ধর্ষনের অভিযোগ ; ধর্ষক আটক

 মনিরুল ইসলাম, কুয়াকাটা/মহিপুর/ সমকালনিউজ২৪

কুয়াকাটায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় স্থানীয়রা এক সন্তানের জনককে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে মহিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

মহিপুর থানা পুলিশ জানায়, কুয়াকাটার মম্বিপাড়া গ্রামে সোমবার গভীর রাতে কিশোরী শিউলিকে (ছদ্দনাম) (১৬) একা পেয়ে একই এলাকার এক সন্তানের জনক সোহেল গাজী (২৫) ধর্ষণ করে বলে অভিযোগ স্থানীয়দের। এ ঘটনায় ওই রাতে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ রাতেই ধর্ষিতাকে উদ্ধার করে অভিযুক্ত ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, রোববার রাতে ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রথম দফায় স্থানীয় ইউপি সদস্য দুলাল সিকদার’র কাছে অভিযোগ দেয় ধর্ষিত কিশোরী। এতে ক্ষুব্ধ হয়ে একদিন পরে ধর্ষক সোহেল গাজী পুনরায় ওই কিশোরীকে ধর্ষণ করতে যায় বলে ধর্ষিতার অভিযোগ । পুলিশ জানায় মঙ্গলবার সকালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম বলেন, আটককৃত সোহেল গাজী কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে