২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

কুয়াকাটা হবে একটি বিশ্বমানের পর্যটন কেন্দ্র-বার্ষিক পুর্নমিলনী, সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা

 মোঃ মনিরুল ইসলাম,কুয়াকাটা সমকাল নিউজ ২৪

কুয়াকাটা হবে একটি বিশ্বমানের পর্যটন কেন্দ্র। পটুয়াখালী হবে দেশের সবচেয়ে গুরুত্বপুর্ন জেলা। কুয়াকাটাকে নিয়ে প্রধানমন্ত্রীর গভীর আগ্রহ থেকেই এ অঞ্চলে বেশ কয়েকটি মেঘা উন্নয়ন প্রকল্পের কাজ চলছে। কুয়াকাটায় অনুষ্ঠিত হোটেল মোটিল ওনার্স এসোসিয়েশনের বার্ষিক পুর্নমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা। বুধবার রাত নয়টায় খান প্যালেসের অডিটরিয়ামের আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

সংগঠনের সভাপতি শফিকুর রহমান চানের সভাপতিত্বে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহর্ধমীনি জাহানারা বেগম, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান, কুয়াকাটা পৌর মেয়র বারেক মোল্লা, সহকারি কমিশনার (ভূমি) অনুপ দাস.কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি মেজবা উদ্দিন মান্নু. মহিপুর প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্থানীয় শিল্পীরা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে