২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্টিত

  সমকালনিউজ২৪

নজরুল ইসলাম, কুয়েত থেকে ::

জালালাবাদ এসোসিয়েশন কুয়েত শাখার উদ্যোগে কুয়েতে অবস্থানরত বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ব্যাবসায়ীবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় আয়োজন করা হয়েছে।

কুয়েত সিটির একটি অভিজাত হোটেল গত ১৪ নভেম্বর সন্ধায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। জালালাবাদ এসোসিয়েশন কুয়েত শাখার আহবায়ক মোঃ ইজাজুর রহমান জুনেলের সভাপতিত্বে এবং সদস্য সচিব মুরাদুল হক চৌধুরী মুরাদ ও যুগ্ম সচিব জাহেদুল হকের প্রানবন্ত যৌথ সঞ্চালনায় এ মতবিনিময় সভায় বৃহত্তর সিলেটের ২৭ টি রাজনৈতিক ও সামাজিক সংঘঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় জালালাবাদ এসোসিয়েশন কুয়েতের নবগঠিত আহবায়ক কমিটির প্রতি সমর্থন জানিয়ে অনুষ্টানে বক্তব্য রাখেন রাজনৈতিক ব্যক্তিত্ব হাজী জূবায়ের আহমদ, আবুল হাশেম এনাম, মোঃ শওকত আলী, মিঠুন সেলিম নজরুল, হাজী মাহমূদ আলী , হোসেন মুরাদ চৌধুরী, মোঃ ফুয়াদ আহমেদ, তাজ উদ্দিন ,ইকবাল হোসেন (খসরু) ,আব্দুল আজিজ , সুলতান ,এমদাদ, সাহেদ,মিতুল,কাজল, প্রমুখ।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, সিলেট জালালাবাদ এসোসিয়েশন কুয়েতে একটিই শাখা রয়েছে। কিন্তু একটি কুচক্রিমহল কিছু পদলোভী লোককে সাথে করে নিয়ে জালালাবাদ এসোসিয়েশন নামে আরেকটি সংগঠন করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। পাশাপাশি ওরা বৃহত্তর সিলেটের ঐক্য ও সুনাম বিনষ্ট করার অপচেষ্টায তৎপর রয়েছে।

এদের অপ্রচার রুখে দাড়ানোর আহবান জানিয়ে বক্তারা জালালাবাদ এসোসিয়েশন এর সুনাম ক্ষুন্নকারীদের প্রতি তীব্র নিন্দা জানান এবং কোথাও জালালাবাদ এসোসিয়েশন কুয়েত শাখার নাম ব্যাবহার করে অন্য কোন সুবিধাভোগী কোন প্রকার সভা সমাবেশ বা কার্যক্রম চালালে কঠোর ব্যাবস্থা নেয়ার হুমকি দেন।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে